ছবির অপ্রয়োজনীয় অংশ মুছে ফেলার নিয়ম। Removing unnecessary parts of images

Removing unnecessary parts of images
যেকোনো ছবির অপ্রয়োজনীয় অংশ কিভাবে আপনি এক ক্লিকেই রিমুভ করে ফেলবেন তো আজকে আমি আপনাদের সেই নিয়মটি দেখিয়ে দিবো। তো পাঠক অনেক সময় আমরা সুন্দর যায়গায় গিয়ে সুন্দর মুহূর্তের কিছু ছবি ফোন বা ক্যামেরা দিয়ে Capture করি কিন্তু দেখা জায় মাজে মধ্যে ছবিতে কিছু অপ্রয়োজনীয় অংশ চলে আসে। এবং ওই সামান্য অপ্রয়োজনীয় অংশের জন্য সম্পূর্ণ ছবিটি নষ্ট হয়ে জায়।
তো পাঠক চিন্তা নেই এখন আর সামান্য অপ্রয়োজনীয় অংশের জন্য কোন সুন্দর মুহূর্তের ছবি নষ্ট হবেনা। এখন চাইলে আপনি মাত্র এক ক্লিকেই যেকোনো ছবির অপ্রয়োজনীয় অংশ মাত্র কয়েক সেকেন্ডে রিমুভ করে ফেলতে পারবেন। তো চলেন আর কথা বাড়িয়ে আপনাদের সম্পূর্ণ নিয়মটি দেখিয়ে দেই।

তো ছবির অপ্রয়োজনীয় অংশ সরিয়েফেলার জন্য প্রথমে আপনাকে picwish.com/remove-unwanted-object নামে একটি website এর ভিতরে প্রবেশ করতে হবে। Then সাইটের ভিতরে এসে উপরে 3Line icon এ ক্লিক করবেন।
remove unwanted objects from photos
এরপর Login লেখার উপর ক্লিক করবেন। মূলত সাইটের ভিতরে এসে প্রথমে একটি একাউন্ট তৌরি করে নিতে হবে।
তো Login এ ক্লিক করারপর Continue With Google লেখা Show করবে এবং আপনি সেখানে ক্লিক করবেন।
এবার যেকোনো একটি Gmail id দিয়ে একাউন্ট Login করে নিবেন
Gmail দিয়ে একাউন্ট Login করা হয়ে গেলে ঠিক নিচের Screenshot এর মতো Show করবে। তারপর আপনি যে ছবির অপ্রয়োজনীয় অংশ রিমুভ করতে চান Upload image এ ক্লিক করে সেই ছবিটি ফোনের File Manager থেকে Select করে দিবেন।
তারপর ছবির যে অপ্রয়োজনীয় অংশটুকু আপনি রিমুভ করতে চান সেই অপ্রয়োজনীয় অংশটুকু আপনি মার্ক করে দিবেন। এরপর মার্ক করা হয়ে গেলে Erase লেখার উপরে ক্লিক করবেন।
Erase লেখার উপর ক্লিক করলেই দেখবেন আপনার ছবির অপ্রয়োজনীয় অংশটুকু একেবারে নিখুঁত ভাবে রিমুভ হয়েগেছে। এবং কোনভাবেই কেউ বুজতে পারবেনা যে ছবিটি ইডিট করা হয়েছে।
তারপর ছবিটি ফোনে Save করার জন্য Download লেখার উপরে ক্লিক করবেন।
Then Download লেখায় ক্লিক করলে ছবিটি সম্পূর্ণ Preview হবে এবং ছবিটি ফোনে Save করার জন্য 3Second ছবির উপর চেপে ধরবেন।
৩সেকেন্ড Hold করলেই  Download image নামে একটি Option Show করবে। আপনি Just Download image এ ক্লিক করলেই ছবিটি Full HD Quality তে আপনার ফোনে Save হয়ে যাবে। তো এভাবেই আপনি খুব সহজে যেকোনো ছবির অপ্রয়োজনীয় অংশ রিমুভ করতে পারবেন।