imou ip camera device unbind

কিভাবে আপনি imou ip camera পূর্বের একাউন্ট থেকে Unbind করবেন তো আজকে আমি আপনাদের তার সঠিক নিময়টি দেখিয়ে। তো প্রিয় পাঠক আপনি যোদি আপনার imou ip ক্যামেরার পূর্বের একাউন্টের Email, Password হারিয়ে ফেলেন এবং নতুন করে একটি imou Life Apps এ একাউন্ট খুলে যোদি আপনার ক্যামেরাটি Add করার চেষ্টা করেন তাহলে ঠিক নিচের image এর মতো একটা interface Show করবে। মানে লেখা আসবে Sorry Your Device All Ready Bound তো এরকম লেখা আসলে আপনি যতক্ষণ না পর্যন্ত আপনার ক্যামেরাটা পূর্বের একাউন্ট থেকে Unbind না করবেন ততোক্ষণ্না পর্যন্ত আপনার ক্যামেরাটি Add করতে পারবেননা। তো চলেন আর কথা না বাড়িয়ে সরাসরি imou ip Camera device Unbind করার সম্পূর্ণ নিয়মটি দেখিয়ে দেই।

তো imou Camera Device Unbind করার জন্য প্রথমে আপনাকে imou ip Camera এর Support Team কে একটি Email করতে হবে। মূলত Email করে আপনাকে বিস্তারিত আপনার সমস্যাটা খুলে বলতে হবে এবং ক্যামেরার নিচের QR Code এর একটি ছবি তুলে Email এর সাথে Attached করে দিতে হবে।
imou support team email
তো কোন ঠিকানায় Email করবেন এবং Subject, Compose এ কি লিখবেন সবকিছু নিচে দেয়া আছে।

Email:- service.global@imoulife.com

Subject:- imou ip camera device unbind

Composed:- Dear imou Life Support Team
I lost my previous imou life account . And I have lost the Email or Password of the account. There is no way to get that account back, so please unbind my imou ip Camera from the previous account. And I will open a new imou life account and add my camera.

তো পাঠক বিস্তারিত সব information দিয়ে Email করার পর আপনাকে Maximum 12 থেকে 24 ঘন্টা অপেক্ষা করতে হবে। তারপর imou life Support Team থেকে ফিরতি একটি Email আসবে এবং ওই Email এ একটি Link থাকবে।

তারপর ওই লিংকে ক্লিক করলে একটি From open হবে এবং আপনাকে ওই From টি পূরন করতে হবে।
From এ আপনার নাম ক্যামেরার S/N Address তারপর Camera এর নিচের QR Code এর একটি ছবি Upload করতে হবে। সবকিছু দিয়ে Submit এ ক্লিক করে দিবেন তারপর Maximum 24 Hours এর মধ্যে আপনার Cmera টি পূর্বের একাউন্ট থেকে Unbind হয়ে জাবে এবং নতুন imou Life একাউন্টে আপনার Camera টি নতুন ভাবে Add করতে পারবেন।

তো এভাবেই আপনি খুব সহজে imou device unbind করতে পারবেন কোনরকম সমস্যা ছারাই।