Free sms send bd

Free sms send bd

Free sms send bd

প্রিয় পাঠক কিভাবে আপনি যে কাউকে সম্পূর্ণ Free sms করবেন তো আজকে আমি আপনাদের তার সঠিক নিয়মটি দেখিয়ে দিবো। তো পাঠক আপনি Just আমাদের এই পোস্ট থেকে একটি অ্যাপ আপনার ফোনে ইনস্টল করবেন তারপর অ্যাপটির ভিতরে ঢুকেই আপনি কোনরকম রেজিষ্ট্রেশন বা সাইনআপের জামেলা ছাড়াই, সাথে সাথেই যে কাউকে Free Sms করতে পারবেন। আর আপনার ফোনে যোদি সিম না থাকে তাহলেও sms করতে পারবেন Wifi কানেক্ট করে। তো বুজতেই পারছেন খুবেই সুন্দর একটি অ্যাপ এবং কাজের একটি অ্যাপ, যোদি আজকের এই অ্যাপটি আপনার ফোনে ইনস্টল থাকে তাহলে টাকা খরচ করে আর আপনাকে sms করতে হবেনা। আর অ্যাপটির আরো একটি মজার ফিচার হলো, আপনি যাকে sms করবেন সে কখোন আপনার অরিজিনাল নাম্বার পাবেনা, মানে আপনি আপনার নাম্বারটি গোপন রেখেও যে কাউকে ফ্রিতে sms করতে পারবেন।

তো পাঠক অ্যাপটির নাম হলো Net24 Sms অ্যাপটি ডাউনলোড করতে 20 Second অপেক্ষা করুন তারপর নিচে Download লেখা পরিদর্শন হবে আপনি সেখানে ক্লিক করবেন।

You have to wait 20 seconds.

Download Timer
Net24 sms অ্যাপটি ডাউনলোড এবং ইনস্টল করার পর যেভাবে অ্যাপটির মাধ্যমে Free sms করবেন?

Net24 sms অ্যাপটি ডাউনলোড এবং ইনস্টল করা হয়ে গেলে সরাসরি আপনি অ্যাপটির ভিতরে প্রবেশ করবেন, এবং অ্যাপটির ভিতরে প্রবেশ করলে আপনি Free sms  করার Option Apps এর Home Page এই পেয়ে যাবেন। তো Number Option এ আপনি যাকে sms করবেন তার নাম্বারটা লিখে দিবেন, তারপর নিচের খালি ঘড়ে আপনি এসএমএস এ যা লিখতে চান তা লিখে Send বাটনে ক্লিক করবেন।
তো Send বাটনে ক্লিক করলেই সাথে সাথে আপনি যাকে sms Send করছেন তার কাছে sms টি চলে যাবে সম্পূর্ণ ফ্রিতে।
তবে পাঠক অবশ্যই মনে রাখবেন - আপনি এসএমএস সবমসময় ইংরেজিতে লিখবেন কারন অ্যাপটিতে বাংলা ভাষা Support করেনা এবং বর্তমানে সুদু রবি, এয়ারটেল সিমেই আপনি ফ্রিতে এসএমএস করতে পারবেন। আর আশাকরি খুব তাড়াতাড়ি সকল সিমে ফ্রি এসএমএস করার সার্ভিস টি চালু করা হবে।

তো পাঠক আশাকরি বুজতে পারছেন যে কিভাবে আপনি Net24 sms apps এর মাধ্যমে যে কাউকে ফ্রিতে এসএমএস করবেন।
ধন্যবাদ Net24.info এর সাথে থাকার জন্য।

some tag:- free sms send bd, free sms send bd 2024, send free sms online to mobile, send free sms online without registration, ফ্রি এসএমএস পাঠানোর অ্যাপ, ফ্রি এসএমএস পাঠানোর সাইট, ফ্রি এসএমএস পাঠান