Muslim army type photo create own name


কিভাবে আপনি খুব সহজেই নিজের নাম দিয়ে Muslim Army Type Photo তৌরি করবেন তো আজকে আমি আপনাদের তার সঠিক নিয়মটি দেখিয়ে দিবো। তো পাঠক বর্তমানে Tiktok, Facebook + YouTube এ এরকম Photo গুলো অনেক বেশি Trending এ রয়েছে। যোদি আপনি এরকম ফটো দিয়ে ভিডিও বানিয়ে Tiktok youtube, Facebook এ Upload করেন তাহলে অনেক বেশি Views পাওয়ার সম্ভাবনা রয়েছে। তো চলেন কথা না বাড়িয়ে কিভাবে নিজের নাম দিয়ে Muslim army type photo তৌরি করবেন তার সম্পূর্ণ প্রোসেটি দেখিয়ে দেই।

তো Muslim army type photo make করার জন্য প্রথমে আপনাকে একটি অ্যাপ ডাউনলোড এবং ইনস্টল করতে হবে। মূলত একটি অ্যাপের মাধ্যমেই আমরা ফটো টি তৌরি করবো। তো অ্যাপটি ডাউনলোড করার জন্য 20 second অপেক্ষা করুন তারপর  নিচে Download লেখায় ক্লিক করুন।
You have to wait 15 seconds.

Download Timer
Note:- Apps টি ডাউনলোড + ইনস্টল করা Complete হলে নিচের Descripe টি কপি করে নিবেন

1 Iran Army is standing back and his back bag is written Sujon

--------------------
Ai bing ic apps টি দিয়ে যেভাবে নিজের নাম দিয়ে মুসলিম আরমি টাইপ ছবি তৌরি করবে?

প্রথমে আপনি Apps টি ডাউনলোড করার পর সরাসরি অ্যাপটির ভিতরে প্রবেশ করবেন তারপর খালি ঘরে উপরে 1 Iran Army is standing back and his back bag is written Sujon নামে যে লেখাটা আছে সেই লেখাটা Copy করে past করে দিবেন এবং Past করার পর লেখার সেষ অংশে দেখবেন Sujon লেখা আছে তো সুজন লেখটা কেটে দিয়ে ওই যায়গায় আপনার নাম টি লিখে Join & Create এ ক্লিক করবেন।

তারপর আপনি আপনার একটি Email Address লিখে দিয়ে Next Button এ ক্লিক করবেন, Next Button এ ক্লিক করার পর আপনি আপনার নাম লিখে দিবেন এরপর আপনার Date of birth Select করবেন। তারপর আপনার ইমেইলে একটি Verification code যাবে এবং সেই কোট্টি খালি যায়গায় লিখে Next Button এ ক্লিক করবেন এবার একটা Verification Captcha Show করবেন, আপনাকে সেই Captcha টি Solve করতে হবে। তো Captcha টি Solve করার জন্য, একটি হাত icon আছে আপনি ওই হাত টি Flow করবেন, হাত টি যেদিকে ঘুরানো থাকবি আপনি প্রানির icon টি Arrow button এ ক্লিক করে সেদিকে ঘুরিয়ে দিয়ে Submit বাটনে ক্লিক করবেন Then Submit এ ক্লিক করলেই আপনার কাজ সেষ এবার 5থেকে10 সেকেন্ডের মধ্যমে আপনি নাম দিয়ে সুন্দর একটি Muslim Army Type photo Ai bing ic Apps তৌরি করে দিবে।