Bing Ai Cricket Type image


প্রিয় পাঠক কিভাবে আপনি নিজের নাম ব্যবহার করে Ai দিয়ে Cricket Type image তৌরি করবেন, তো আজকে আমি আপনাদের তার সঠিক নিয়মটি দেখিয়ে দিবো। বর্তমানে Ai দিয়ে তৌরি করার Cricket type image অনেক বেসি Trending এ রয়েছে এবং দেখতেও অনেক সুন্দর লাগে। তো আপনি যোদি আমাদের আজকের এই পোস্টি মনোযোগ দিয়ে Flow করেন তাহলে ১০০% খুব হসযেই আপনার নাম দিয়ে ai ব্যবহার করে খুব সুন্দর সুন্দর Cricket type image তৌরি করতে পারবেন। তো চলেন আর কথা না বারিয়ে সরাসরি মূল বিষয়ে চলে যাই।

তো পাঠক Ai দিয়ে Cricket Type image তৌরি করার জন্য প্রথমে আমাদের ফোনে Ai bing ic নামে একটি অ্যাপ ডাউনলোড করে ইনস্টল করতে হবো। তো, অ্যাপটি ডাউনলোড করার জন্য 15 সেকেন্ড অপেক্ষা করুন তারপর নিচে ডাউনলোড বাটনে ক্লিক করুন।

You have to wait 15 seconds.

Download Timer


A Bangladesh Cricket fan wearing Bangladesh Cricket Team T shirt with name "SUJON" and number "24" watching Match on TV.

ছেলে মেয়ে একসাথে ফটো বানানোর জন্য নিচে কমান্ড টি কপি করুন এবং Sujon and nishi নামের যায়গায় আপনার নাম ও আপনার প্রিয়জনের নাম দিবেন।

A Bangladesh Cricket fan Boy and girls wearing Bangladesh Cricket Team boy & girl T shirt with name Sujon and nishi and number 10 & 11 watching Match on TV.

সুদু মেয়েদের জন্য, ফটো বানাতে নিচের কমান্ড টি কপি করুন

A Bangladesh Cricket fan girls wearing Bangladesh Cricket Team girl T shirt with name nishi and number 10 watching Match on TV.

তো পাঠক Ai bing ic অ্যাপটি ডাউনলোড করার পর সরাসরি আপনি অ্যাপটি আপনার ফোনে ইনস্টল করবেন, তারপর আপনি অ্যাপটির ভিতরে প্রবেশ করবেন। Then Apps টির ভিতরে প্রবেশ করার পর আপনাকে কিছু লেখা লিখে Ai কে Command দিতে হবে, তো লেখাটি নিচে আমি দিয়ে দিছি আপনি Just Copy করে খালি ঘরে Past করবেন। Then Past করার পর কোট্টি একটু ইডিট করতে হবে। তো Your Name এর যায়গায় আপনার নামটি লিখে দিবেন এরপর জার্সি নাম্বার আপনার ইচ্ছেমতো লিখে দিবেন। Then আপনি Surprise me বাটনে ক্লিক করবেন।

এরপর আপনাকে একটি একাউন্ট খুলতে হবে তো একাউন্ট খোলার জন্য, Create account লেখার উপরে ক্লিক করবেন, Then Create Account এর উপরে ক্লিক করার পর আপনি আপনার Email Address টি লিখে দিবেন, এরপর আপনার নাম লিখবেন, তারপর Date of Birth Select করে দিবেন। Then Date Of birth Select করার পর আপনার ইমেইলে একটি Code জাবে, আপনি Simple Code Copy করে খালি ঘরে Past করে দিবেন।

Code Past করার পর Captcha Solve করতে হবে, তো Captcha টি Solve করার পর আপনাকে ৫-থেকে-১০ সেকেন্ড অপেক্ষা করলেই আপনার নিজের নামের একটি Ai Batch Cricket Type image তৌরি হয়ে যাবে।

তো image গুলো তৌরি হয়ে গেলে Save করার জন্য, image এর উপর ক্লিক করবেন তারপর image এর উপর Hold করে save/Download image এর উপরে ক্লিক করলেই image টি আপনার ফোনে Save হয়ে যাবে।

তো এভাবেই আপনি খুব সহযেই আপনার নিজের নাম দিয়ে Ai Batch Cricket Type photo তৌরি করতে পারবেন।