Phone sound problem solution

phone sound problem

Phone sound problem

আমাদের মধ্যে অনেকেই আছেন যাদের ফোনে হঠাৎ করে সাউন্ড কমে যায়, এবং সাউন্ড কমে হালকা একটু সাউন্ড হয় উপরের হেড স্পিকারে, মানে ফোনে কথা বলার সময় যেখান থেকে আমরা কথা শুনতে পায় সেখানে হালকা একটু সাউন্ড হয়। তারপর ফোন্টি Off করে On করলে আবার সমস্যা টি সমাধান হয়ে যায় এবং আবারো কিছু সময় পরে বা কিছু ঘন্টা পরে Return সমস্যা টি ফিরে আসে। So বার বার Phone এর এই সমস্যা সমাধান করার জন্য Phone off - on করা খুবেই বিরক্তিকর। তো প্রিয় পাঠন আপনি যোদি আপনার ফোনে এই সমস্যার সম্মুখীন হয়ে থাকেন তাহলে অবশ্যই আজকের এই পোস্টি আপনার জন্য। আশাকরি আজকের পোস্টি মনোযোগ দিয়ে অনুসরণ করলে, আপনি আপনার ফোনের এই Sound Problem থেকে সারাজীবন এর জন্য মুক্তি পাবেন। তো চলেন আর কথা না বাড়িয়ে কিভাবে Phone এর Sound problem Fixed করবেন, তার সঠিক নিয়ম কানুন আপনাদের দেখিয়ে দেই।

তো সম্মানিত পাঠক Phone এর Sound Problem Fixed  করার জন্য প্রথমে আমাদের ফোনে একটি অ্যাপ ইনস্টল করতে হবে, মূলত একটি ছোট্ট অ্যাপ এর মাধ্যমেই আমরা ফোনের এই সাউন্ড সমস্যা সমাধান করবো। তো অ্যাপটির ইনস্টল লিং এই পোস্টের একেবারে নিচের দিকে দেয়া আছে।

যেভাবে আপনি অ্যাপটির মাধ্যমে ফোনের সাউন্ড সমস্যা সমাধান করবেন!

ফোনের সাউন্ড সমস্যা সমাধান করার জন্য প্রথমে এই পোস্টের নিচ থেকে অ্যাপটি ইনস্টল করে নিবেন। তারপর অ্যাপটি ইনস্টল করা হলে আপনি অ্যাপটির ভিতরে প্রবেশ করে ডান দিকে মার্ক করা যায়গায় ক্লিক করবেন। এরপর Agree and continue লেখায় ক্লিক করবেন।
ফোনের সাউন্ড কমে গেলে কি করব
Then আপনাকে Accessibility তে নিয়ে যাবে, এরপর নিচে আসলে Killapps লেখা দেখতে পাবেন, আপনি Killapps লেখার উপরে ক্লিক করবেন। killapps লেখার উপরে ক্লিক করার পর Use Killapps Option টি On করে দিয়ে Phone এর Back Button এ Press করে Return Apps এর ভিতরে প্রবেশ করবেন।
ফোনের সাউন্ড কমে গেল কেন
এরপর Custom List এর একটি ক্লিক করবেন Then Custom list এ ক্লিক করার পর নিচে ডান দিকে + icon এ ক্লিক করবেন, Then + icon এ ক্লিক করলে আপনি আপনার ফোনের সকল অ্যাপ দেখতে পাবেন। তো আপনি সবগুলো অ্যাপের মাধ্যে থেকে Just - Messenger এবং Whatsapp টি সিলেক্ট করে নিচে Ok Button এ ক্লিক করবেন। 
So আমাদের Apps এর Setting করা Complete এবার জখন আপনার ফোনে হঠাৎ Sound কমে যাবে তখন Just Apps এর ভিতরে ডুকে, ডানে মার্ক করা Start icon এ একবার ক্লিক/চাপ দিবেন। Then ক্লিক করলেই সাথে সাথে আপনার Phone এর Sound problem টি সমাধান হয়ে যাবে।
Phone Sound problem Fixed করার অ্যাপটি আপনার ফোনে ইনস্টল করার জন্য নিচে install now বাটনে ক্লিক করে অ্যাপটি আপনার ফোনে ইনস্টল করে নিবেন।
install now
তো প্রিয় পাঠন এভাবে আপনি খুব সহযেই আপনার ফোনের হঠাৎ সাউন্ড কমে যায় সমস্যা সমাধান করতে পারবেন, আর জখনেই আপনার ফোনে হঠাৎ সাউন্ড কমে যাবে তখন Apps এর ভিতরে ডুকে Just Start icon এ একবার চাপ দিবেন ব্যাস চাপ দিলেই সাথে সাথে আপনার ফোনের সাউন্ড সমস্যা সমাধান হয়ে যাবে।

ফোনের সাউন্ড কমে গেলে কি করব, ফোনের সাউন্ড কমে গেল কেন, ফোনের সাউন্ড আসছে না কেন, হঠাং ফোনের সাউন্ড কমে যায়