2Accounts - dual apps space অ্যাপ কি এবং কিভাবে বাবহার করবেন

2Accounts - dual apps space
সম্মানিত পাঠক, আপনারা যারা একটি ফোনের ভিতরে একটি অ্যাপ দুই বা দুই এর অধিক ব্যবহার করতে চাচ্ছেন। তাদের জন্য আজকের ব্লগটি। সহজে একটা সিস্টেমের মাধ্যমে  যে কোন অ্যাপস আপনারা একটি ফোনের ভিতরে একটি অ্যাপ ডাবল বানিয়ে নিতে পারবেন। সহজে এটি করে নিতে পারবেন। তো চলুন আমরা দেখি নি কিভাবে আমরা একটি ফোনে যে কোন একটি অ্যাপস ডাবল বানিয়ে এবং ডাবল বার এটি ব্যবহার করতে পারব।

2 অ্যাকাউন্ট অ্যাপ টি হল আপনার যে কোন সমস্যার নিখুঁত সমাধান! আপনি একটি ডিভাইসে একই অ্যাপের দুটি অ্যাকাউন্টে লগ ইন করতে এবং 2টি অ্যাকাউন্ট ব্যবহার করতে পারেন। 2Accounts অ্যাপ এ দুটি অ্যাকাউন্ট একসাথে একি একই ভাবে চলানোর অনুমতি দেয়। এটি নিশ্চিত করে যে অ্যাপ ডেটা স্বাধীনভাবে সংরক্ষণ করা হয়েছে।

আপনি যদি আপনার ফোনে এ আপনি তিন থেকে চারটা ফেসবুক আইডি ব্যবহার করতে চান তাহলে তিন-চারটি ফেসবুক অ্যাপ ওপেন করে আপনি এই সিস্টেমের মাধ্যমে রেখে তিন-চারটি ফেসবুক আইডি প্রত্যেকটি আলাদা আলাদা অ্যাপ এ  লগইন করে আপনি আইডি গুলো ব্যবহার করতে পারবেন। 
2Accounts - dual apps space app
কিভাবে একটি মাধ্যমে ব্যবহার করবেন

অ্যাপস টি ডাবল বার ব্যবহার করার জন্য আপনার ফোনের প্লে স্টোরে চলে আসুন এখানে এসে আপনার সার্চ বাড়ে অ্যাপ কলোনি লিখে সার্চ দিন। সার্চের পরে যে অপশনটি আসবে ওইখান থেকে নিয়ে এসে ইন্সটল করুন এবং ইনস্টল কমপ্লিট করা হয়ে গেলে এটি কি ওপেন করুন। এটি ওপেন করার পরে একটি ইন্টারফেস দেখতে পারবেন।এটিকে আপনি কেটে দিন কেটে দেওয়ার পরে যেটা আসবে সেটা হচ্ছে আপনার ফোনে যে এই অ্যাপসগুলো ইন্সটল করে থাকবে এগুলা সব সেখানে শো করবে। এরপর আপনি এর পরে আপনি যে অ্যাপসটি ডাবল বানাতে চান সে অ্যাপটি খুঁজে বের করবেন। এবং এই অ্যাপ কে আপনি ডাবল বানাতে চান। মনে করেন আপনি ফেসবুক একটি ডাবল অ্যাকাউন্ট ডাবল ভাবে দুইবার ইউজ করবেন তো আপনি ফেসবুক আইডিতে ক্লিক করবেন।আপনার দুটি ফেসবুক একাউন্ট আছে এবং দুটি অ্যাকাউন্টে আপনি একসাথে একটিভেট রাখতে পারবেন। 

তো আপনি ফেসবুকে আসার পরে একটি ইন্টারফেস দেখতে পারবেন আপনি নেইমের মধ্যে ক্লিক করবেন। তোর নেইমার মধ্যে ক্লিক করার পরে আপনার যেহেতু একটি ফেসবুক অ্যাকাউন্ট এখানে থাকবে তো ওই মধ্যে ক্লিক করার পরে আপনার একটি আসবে ওইখানে আপনি ফেসবুকটু লেখে এটা সেভ করে নিবেন। এর পরে ডাবল বানানোর জন্য একটি ডান দিকে একটি থাকবে ওটার উপরে ক্লিক করবেন ক্লিক করার পরে এখানে পারমিশনের জন্য এই তিনটার আসবে এখানে আপনি ওকে দিয়ে দিবেন ওকে দেওয়ার পরে আরেকটি ইন্টারভিউ আসবে সেখানে আপনি কন্টিনিউ ক্লিক করে দিবেন তো কন্টিনিউ হওয়ার পরে দেখবেন অ্যাপসটি ডাবল হওয়া শুরু হয়েছে ইন্সটল হতে শুরু করবে তো ইনস্টল হওয়ার পরে অ্যাপসগুলো ডাবল হয়ে যাবে আপনার ফোনে এবং প্রত্যেকটি আলাদা আলাদা অ্যাপ কিভাবে করে আপনি বাড়িয়ে ইনস্টল করে নিতে পারবেন আপনার আলাদা আলাদা সোশ্যাল মিডিয়ার একাউন্ট গুলো যেমন instagram twitter এগুলোকে আলাদা আলাদা ভাবে লগইন করে নিতে পারবেন।  
বৈশিষ্ট্য:

 আপনার সমস্ত অ্যাপ নিরাপদ রাখতে সিকিউরিটি লক সহ উন্নত গোপনীয়তা ব্যবহার করবে। আপনার যদি শেয়ার করা কাজের ফোন থাকে তবে এই বৈশিষ্ট্যটি খুব কার্যকর।
 কোনো সীমাবদ্ধতা ছাড়াই একাধিক অ্যাপ ক্লোনিং উপভোগ করুন!
জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ (ফেসবুক, হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম, ইত্যাদি) এবং গেম অ্যাপ (ক্ল্যাশ অফ ক্ল্যানস, লর্ডস মোবাইল, ফ্রিফায়ার, এলওএল, ইত্যাদি) ক্লোন করুন।
একটি ফোনে দুটি অ্যাকাউন্টের মধ্যে দ্রুত স্যুইচ করুন
 কাজ এবং ব্যক্তিগত জীবনের সহজ ব্যবস্থাপনা করুন
 সমস্ত ডেটা আলাদাভাবে সংরক্ষণ করা হয় এবং একে অপরের সাথে হস্তক্ষেপ করে না

আপনার  হোয়াটসঅ্যাপের জন্য দুটি অ্যাকাউন্ট আছে এবং সারাদিন ধরে অ্যাকাউন্ট পরিবর্তন করতে করতে ক্লান্ত হতে হবে না.
আপনার  একই গেমের একাধিক অ্যাকাউন্ট খেলেন এবং আপনি একই সময়ে সমস্ত অ্যাকাউন্টে লগ ইন করতে পারবেন।

 অনেক সময় দেখা যায় যে কিছু অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার একটি ভাইরাস সতর্কতা পপ আপ করতে পারে৷ এর কারণ হল 2Accounts সিস্টেমের অনুমতির জন্য প্রযোজ্য। আপনি যদি এই পরিস্থিতির সম্মুখীন হন, অনুগ্রহ করে অ্যাপ টির  গ্রাহক সহায়তা দলের সাথে যোগাযোগ করুন এবং অ্যান্টিভাইরাস অ্যাপের নামটি চিহ্নিত করেন। 2Accounts একটি সম্পূর্ণ নিরাপদ অ্যাপ্লিকেশন এবং আমরা সতর্কতার আবেদন করার জন্য কাজ করব।