Bip - Massenger Video Call App টি কিভাবে ব্যবহার করবেন বিস্তারিত সবকিছু

Bip - Massenger Video Call App
প্রিয় পাঠক, আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি একটি নতুন App BiP মেসেঞ্জার।আপনাদের মধ্যে হয়তো অনেকেরই জানা নেই যে মেসেঞ্জার অ্যাপটা কি? BiP App হোয়াটসঅ্যাপ, ইমো, মেসেঞ্জার এদের মতনই একটা সফটওয়্যার। এর  মাধ্যমে আপনারা imo, whatsapp এর মতোই ভিডিও কল অডিও কল মেসেজ সব মাধ্যমে  কথা বলতে পারবেন। BiP App দ্বারা সবকিছুই imo whatsapp এর মতই আপনি করতে পারবেন। সবচেয়ে ভালো ফিচার যেটা সেটা হল এটাতে কোন অ্যাড শো হবে না।  এবং আপনার কোন ডাটা বা তথ্য এই  BiP App নিবেনা। তো আপনি যদি ইমুর বদলে এই অ্যাপটা ব্যবহার করেন তো এখানে কোন অ্যাড শো করবে না। আপনাকে এডের মাধ্যমে কোন রকম বিরক্ত হতে হবে না এবং সবচেয়ে বড় কথা আপনি যদি মুসলিম হয়ে থাকেন তো এই BiP App টা একদম আপনার জন্যই।
Bip - Massenger Video Call App mod apk
যেহেতু এই BiP Appএকদম অরিজিনালি মুসলিম দের দ্বারা তৈরি।সকলেই জানেন যে তুরস্ক যে দেশটা আছে এই দেশটা কিন্তু সব সময় ইহুদিদের বিরুদ্ধে কাজ করে থাকে অর্থাৎ তুরস্ক হল একটা মুসলিম কান্ট্রি এবং তুরস্কের প্রেসিডেন্ট সকল মুসলিম কান্ট্রিকে এই অ্যাপটি ব্যবহার করার জন্য অনুরোধ করেছেন। যেহেতু তুরস্কের প্রেসিডেন্ট এত জোর দিয়ে সবাইকে এই অ্যাপটি ব্যবহার করার জন্য অনুরোধ করছে তো এটার পিছনে অবশ্যই একটা ভালো দিক আছে। এই অ্যাপটি দিয়ে তো মুসলিমদের দ্বারা তৈরি এবং তুরস্ক নিজেই এই অ্যাপটি ডেভলপ করেছেন এবং এটি ব্যবহার করার জন্য মুসলিমদের খুব জোর দিয়ে অনুরোধ করেছেন। এই অ্যাপটি ব্যবহার করলে আপনার কোন রকম অশ্লীল ভিডিও বা কোন অ্যাড শো করবে না। আপনারা তো জানেন অনেক গ্রাহক এর মাধ্যমে অনেক রকম সমস্যার সম্মুখীন হয়।  
Bip - Massenger apps
আমরা জানি, যে ইমু বা অন্যান্য ভিডিও যে সোশ্যাল মিডিয়া সাইট গুলো আছে BiP এটাও একই রকম সোশ্যাল মিডিয়া সাইট একই রকম সুবিধা এবং সার্ভিস দিয়ে থাকে এই অ্যাপটি। যেহেতু imo অ্যাপ একটি ইহুদীদের থেকে তৈরি তো আমরা জানি যে আমরা ইমু ব্যবহার করার সময় যে কোনো রকম অশ্লীল ভিডিও বা অশ্লীল ছবিগুলো আমাদের সামনে আসে এজন্য আমরা অনেক সময় অনেক রকমের খারাপ পরিস্থিতির শিকার হতে হয়।অনেক সময় ছোটদের সামনেও আমরা অস্বস্তিকর অবস্থায় পড়ে যাই তো সেই দিক থেকে এই অ্যাপটি আমাদের ব্যবহার করার অনেক সুফল রয়েছে। কিন্তু কিভাবে এই অ্যাপটি আপনি ব্যবহার করবেন এবং ডাউনলোড করে এটি আপনি আপনার অ্যান্ড্রয়েড ফোনে চালাবেন। তো চলুন দেখে নেই আমরা কিভাবে এটি ডাউনলোড করব এবং কিভাবে এটি ব্যবহার করব। So আমি নিজেও এটিকে ব্যবহার করবো এবং আপনারা কিভাবে এটি ব্যবহার করবেন সেটা সম্পর্কে আপনাকে আজকে বিস্তারিত বলবো।
 তো At first, আপনি আপনার ফোনে প্লে স্টোরে চলে আসবেন, এবং সেখানে আপনি সিমপ্লি বিআইপি লিখে সার্চ দিলেই এই অ্যাপটি দেখতে পাবেন। এবং আপনি দেখতে পাবেন যে অলরেডি এই অ্যাপটি ৫০ মিলিয়ন প্লাস ডাউনলোড হয়ে গেছে। তো এইখান থেকে আপনি এটাকে ইন্সটল করবেন।তারপরে ইন্সটল করা হয়ে গেলে সিমপ্লি এখান থেকে অ্যাপটি ওপেন করবেন। এরপরে দেখবেন যে এখানে একটি পপ আসবে এবং লেখা থাকবে Continue তো এটার উপরে ক্লিক করবেন। এবং তারপরে Continue তে ক্লিক করবেন Continue ক্লিক করার পরে একটা Allow অপশন আসবে এই টায়  ক্লিক করে নিবেন। Allow করার পরে আপনার একটা ফোন নাম্বার দেওয়ার অপশন আসবে। এখানে আপনি সিম্পলি একটা ফোন নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করে নিবেন নাম্বার দেয়ার সময় একটা ডিফল্টভাবে কান্ট্রি কোড দেয়া থাকবে। তো আপনি আপনার নিজের কান্ট্রি কোড সিলেক্ট করে নিবেন এরপরে ফোন নাম্বার দিলে ফোন নাম্বার থেকে এটা কোড চলে আসবে তো আপনার ফোনে ওই নাম্বার ইউজ করা থাকলে চিনলি আপনার ওটা ক্লিক করলে ওটা আপনার ভেরিফাই হয়ে যাবে এরপরে ভেরিফাই হয়ে যাওয়ার পরে ওইখানে আপনার ফোনের নামটা শো করবে ওখানে আপনি ফোনের নামটা কেটে আপনি আপনার নিজের নামটা দিয়ে দিবেন দেন এখানে আপনি ডানে ক্লিক করে দিবেন। তারপরে একটা আপনার সামনে এলাও অপশন আসবে এখান থেকে এলাও করলেই আপনার ফোনে রেজিস্ট্রেশন করা হয়ে যাবে একটা ইন্টারফেস  দেখতে পারবেন। তো এখানে নিচের দিকে আপনি দেখতে পাবেন অনেকগুলো অপশন দেয়া আছে কল দেয়া আছে মেসেজ দিয়ে আসছে ডিসকভার অপশন দেয়া আছে।শুনে যাবার পরে আপনার ফোনে যে নাম্বার গুলো সেভ করা থাকবে এদেরকে আপনি মেসেজ বা কল দিতে পারবেন বা আপনার এই ফোন নাম্বারের ফ্রেন্ডদেরকে আপনি অ্যাপটি ব্যবহার করার জন্য বলতে পারেন এবং তাদের সাথে আপনি এভাবে কল মেসেজের মাধ্যমে কথা বলতে পারবেন এবং আরেকটি সবচেয়ে মজার  কথা এখানে আপনার এই অ্যাপে  কোন বিরক্তিকর বা অশ্লীল অ্যাক্ট শো করবে না যার ফলে আপনি নিশ্চিন্তে এই অ্যাপটি ব্যবহার করতে পারবেন।  এখানে দেখেন আপনার সেটিং গুলো আপনি নিজের মতন চেঞ্জ করে নিতে পারবেন কোনরকম সমস্যা হবে না এইতো এভাবেই এই আর কি ব্যবহার করতে পারবেন আপনারা নিবন্ধনের মাধ্যমে আপনাদের মাধ্যমে শেয়ার করলাম তো সবাই একটি ব্যবহার করবেন এবং আপনার বন্ধুদের মাঝে শেয়ার করবেন।