Background Remover - Remove.bg অ্যাপের মাধ্যমে ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ করার নিয়ম

Photo background Remove apps
প্রিয় পাঠক কিভাবে আপনি Remove.bg Apps এর মাধ্যমে যেকোন ছবির Background Remove করবেন তো আজকে আমি আপনাদের তার সঠিক ও সহজ নিয়মটি দেখিয়ে দিবো। তো চলেন কথা না বাড়িয়ে সরাসরি আপনাদের সম্পূর্ণ নিয়মটি দেখিয়ে দেই।

তো পাঠক প্রথমে আপনি Google Playstore থেকে Background Remover - Remove.bg অ্যাপটি install করে নিবেন। তারপর অ্যাপটি ইনস্টল করা হয়ে গেলে সরাসরি অ্যাপটির ভিতরে প্রবেশ করবেন। এরপর অ্যাপটির ভিতরে প্রবেশ করলে আপনি Upload image নামে একটি Option দেখতে পাবেন। 
তো আপনি যে Photo এর Background Remove করতে চান আপনি Simply সেই Photo টি আপনার ফোনের গ্যালারি থেকে সিলেক্ট করে দিবেন। 
Photo টি সিলেক্ট করে দিলে Automatic আপনার Photo এর Background Remove হয়ে জাবে। দেখেন আমি একটি Photo Select করে দিছি এবং Automatic Photo এর Background Remove হয়ে গেছে একেবারে নিখুঁত ভাবে। এবং Photo টি PNG আকারে Download করার জন্য আপনি নিচে ২টি Option দেখতে পাবেন। একটি হলো Download আর একটি হল Download HD তো আপনি যোদি HD Quality তে Photo টি PNG আকারে Download করতে চান তাহলে আপনি Download HD তে ক্লিক করে দিবেন। আর যোদি Low Quality বা Normal Quality তে Photo PNG আকারে Download করতে চান তাহলে সুদু Download লেখার উপর ক্লিক করে দিবেন।
এছাড়াও Edit Option এ ক্লিক করে আপনি Photo এর Background আপনি আপনার ইচ্ছামতো লাগিয়ে নিতে পারবেন। তাছাড়া Remove.bg অ্যাপে অনেক গুলো সুন্দর সুন্দর Background Defold ভাবে পেয়ে জাবেন। এবং সেই Defold Background ব্যবহার করে আপনি খুব সুন্দর একটি Photo তৌরি করে নিতে পারবেন।
তো Remove.bg অ্যাপটি খুবেই সুন্দর একটি অ্যাপ আপনি অ্যাপটি ব্যবহার করে দেখুন আশাকরি 100% অ্যাপটি আপনার কাছে ভালো লাগবে। তো এভাবেই আপনি খুব সহযেই যেকোনো Photo এর Background Remove করতে পারবেন 30Second এর মধ্যে।