একটি হিউমিডিফায়ার সম্পূর্ন রিভিউ Small Portable Humidifier Review

Portable Humidifier
প্রিয় পাঠক আজকে আমি একটি Non Brand Humidifier Review করবো Review করবো। তো আপনি যোদি এই Non Brand এর Humidifier টি ক্রয় করার কথা চিন্তা করে থাকেন তাহলে আজকের এই পোস্ট টি আপনার জন্য তো এই Humidifier টির ভালো দিক খারাপ দিন বিস্তারিত সবকিছুই আপনাদের কাছে Share করবো। তো চলুন সরাসরি মূল বিষয়ে চলে যাই।

তো প্রথমে Humidifier টির Box টি Open করলে সাথে একটি Micro Usd Cable পাবেন একদম Simple একটি Box Humidifier টি পাবেন যেহেতু Non Brand তাই হয়তো Box টা Simple রাখা হয়েছে। তারপর Box থেকে Humidifier টি বের করে প্রথমে আপনাকে পরিমাণ মতো পানি ভরতে হবে। পানি Load করার পর Micro Usb Cable দিয়ে মোবাইল চার্জার অথবা Power Bank দিয়ে Humidifier টিকে Power করতে হবে। তারপর Humidifier এর উপরে একটা সুইচ দেখতে পাবেন সেখানে একটি চাপ দিলে Humidifier টি চালু হবে এবং ধুয়ার মতো কুয়াশা বের হওয়া সুরু হবে তারপর আবার চাপ দিলে কুয়াশা প্রতি ৫সেকেন্ড পর পর বের হবে মানে এই Humidifier এর ২টা Mode দেয়া আছে।
এখন আপনাদের মনে প্রশ্ন জাগতে পারে যে Humidifier টিতে কুয়াশা কিরকম বের হয়? অল্প নাকি বেসি?
তো এই Non Brand Humidifier টির সাইজ কিন্তু অনেক ছোট তবে সেই অনুযায়ী যে কুয়াশা বা ধুয়া বের হয় সেটা আমি মনে করি ঠিকঠাক মতোই আছে  আর দেখতেও কিন্তু সুন্দর লাগে। আর যখন দুয়া বা কুয়াশা বের হয় তখন Humidifier টিতে একটি RGB Light জলে এর কারনে Humidifier টির দেখতেও বেশ ভালো লাগে। এই Humidifier টির আরো একটি ভালো দিক হলো যোদি আপনি Power Bank দিয়ে এটি চালান তাহলে আপনি লক্ষ করবেন Humidifier টি চার্জ কিন্তু অনেক কম ব্যবহার করে তাই আপনি Power Bank দিয়ে দীর্ঘ সময় এটি চালাতে পারবেন।

এখন অনেকের মনেই প্রশ্ন জাগতে পারে একবার পানি Load করলে Humidifier টি কতো ঘন্টা চালানো জাবে? তো সত্যি কথা বলতে কি একবার পানি লোড করলে Humidifier টি আপনি Maximum 3Hours চালাতে পারবেন এরপর আপনাকে আবার পানি Load করে চালাতে হবে। যেহেতু Humidifier টি ছোট এবং এর পানি রাখার যায়গা টিও ছোট এই কারনে প্রতি ৩ঘন্টা পর পরেই আপনাকে পানি Load করতে হবে। তবে আমি মনে করি ৩ঘন্টা একসাথে চলে, একবার পানি Load করারপর এটা যথেষ্ট।
এখন কথা বলবো এর Build Quality নিয়ে।

Humidifier টির Build Quality আমার কাছে মোটামুটি ভালোই লেগেছে এর দাম অনুযায়ী। আমি এই Humidifier টি ক্রয় করেছি মাত্র ৩০০টাকায় তো সেই অনুযায়ী Build Quality খুব ভালো লেগেছে। তো আপনি যোদি এই Non Brand এর Humidifier টি ক্রয় করার কথা চিন্তা করে থাকেন তাহলে আমি বলবো আপনি চোখ বন্ধো করে এটি ক্রয় করতে পারেন আশাকরি ৩০০টাকায় এটি ক্রয় করে আপনি সন্তুষ্ট হবেন। এবং এই Humidifier টি আপনি Daraz থেকে ক্রয় করতে পারবেন দারাজে Humidifier লিখে ছার্চ করলেই পেয়ে যাবেন। তো এখানেই আজকের মতো বিদায় নিচ্ছি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং সবাই আমার জন্য দোয়া করবেন, খোদাহাফেজ